কিভাবে ৬০ দিন আগেই facebook এর নাম পরিবর্তন করবেন?

টিউন করেছেনঃ | প্রকাশিত হয়েছেঃ July 22, 2019 | টিউন বিভাগঃ
আস্সালামুআলাইুম...
আমি ছাদিকুর রহমান.
আমাকে অনেকেই প্রশ্ন করে কিভাবে Facebook এর নাম 60 দিনের আগে পরিবর্তন করবো ?
আবার অনেকেই প্রশ্ন করে আমি অনেকবার নাম পরিবর্তন করছি এখন আর নাম পরিবর্তন করা যাচ্ছে না এখন কি করবো ?
আর এই সমস্যার সমাধান নিয়েই আজকে আমার পোষ্ট।

তো চলুন শুরু করা যাকঃ-
1]- প্রথমে যে id এর নাম পরিবর্তন করতে চান সেটা log in করে নিন.
2]- তারপর এই লিংকে click করুনঃ- https://web.facebook.com/help/contact/245617802141709
3]- তাহলে নিচের ছবির মত একটি ফরম দেখতে পাইবেন..

4]- এবার ফরমের 1 নং এ আপনার fast name লিখুন এবং 2 নং এ last name লিখুন {{ middle name}} লিখতে হবে না।

5]- তারপর ফরমের 3 নং এ click করুন এবার spelling mistake অথবা legal name change সিলেক্ট করে দিন.
6]- এরপর ফরমের 4নং এ আপনার একটি ভালোমানের selfe আপলোড করে দিন. অবশ্যই selfe টি jpeg ফরমেটের হতে হবে।
7]- এবার সর্বশেষে sendclick করুন..
ব্যাস কাজ শেষ...
পরবর্তী 72 ঘন্টার মধ্যে মার্ক জুকার-বার্গ আপনার নাম পরিবর্তন করে দিবেন..
তো সবাই enjoy করুন... সাথেই থাকুন.

শেষকথা:- সকল প্রকার কাজ নিজ দ্বায়িত্বে করবেন কোন প্রকার ক্ষতির জন্য আমি বা সাইট দায়ী থাকবে না
বিঃদ্রঃ- আশা করি আপনাদের ভাল লেগেছে...।
ধন্যবাদ সবাইকে...
সবাই ভালো থাকবেন ধন্যবাদ
আমার সাইট ভিজিট কারার অনুরুধ রইল।
আমার fb : Sadikur Rahman Mejan

Previous
Next Post »

Total Pageviews

Designed by Sadikur Rahman

Powered by Blogger